র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ২৪

চাঁপাইনবাবগঞ্জ সদরে র‌্যাবের মাদকবিরোধি পৃথক অভিযানে ২৪ জন গ্রেপ্তার হয়েছে। উদ্ধার হয়েছে কেজি ১৫০ গ্রাম গাঁজা, ৯ আ্যাম্পুল নেশার ইনজেকশন ও মাদকসেবন সামগ্রী। গ্রেপ্তারকৃত ২ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। ২২ জনকে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট তাহমিনা আফরোজ ভুঁইয়া ও খাদিজা বেগম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত দন্ড দিয়েছেন। গত বৃহস্পতিবার (১৮অক্টোবর) বেলা সাড়ে ১১টা হতে রাত সাড়ে ৭টা পর্যন্ত এই অভিযান চালানো হয়। শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প এক প্রেসনোটে অভিযানগুলি নিশ্চিত করে।র‌্যাব জানায়,বৃহস্পতিবার দুপুর ২টায় সদর উপজেলার আমনুরা ঝিলিম বাজার কলেজ পাড়া এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হন দু’জন। এরা হলেন,রাজশাহীর তানোর উপজেলার শিবরামপুর গ্রামের মফিক উদ্দিনের ছেলে ওহাব আলী (৩০) ও একই গ্রামের মৃত.আনছার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৯)। এদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আসামীদের শুক্রবার (১৯অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
এদিকে বৃহস্পতিবার দিনব্যাপী সদরের বিভিন্ন মাদকস্পটে অভিযান চালিয়ে ২২ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। অভিযানে জব্দ হয় দেড়শ’ গ্রাম গাঁজা,৯ আ্যাম্পুল নেশার ইনজেকশন ও বিভিন্ন মাদকসেবন সামগ্রী। এসব ম্যাজিষ্ট্রেট্রের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। গ্রেপ্তার ২২ জনকে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে দন্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এদের ২ জনকে ৪মাস, ৪ জনকে ১ মাস, ২জনকে ১৫দিন, ২জনকে ১০ দিন,৮জনকে ৭দিন ও ১জনকে ৫দিনের কারাদন্ড দেয় আদালত। এছাড়া ৩ জনকে ৪ হাজার টাকা করে জরিমানা করা হয়।   



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7