নাচোলে সৈকত জোয়ার্দ্দারের গণসংযোগ অব্যাহত

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়ার্দার নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায়  গনসংযোগ করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে “নৌকায় ভোট” চাইলেন তিনি। বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি নাচোল উপজেলার নাচোল ও ফতেপুর ইউনিয়নের গোপালপুর,খেসবা, মির্জাপুর, ফুরশেদপুর, মিরকাডাঙ্গা, খোলসী, মল্লিকপুর, ফতেপুর, সানপুর পাহাড়পুর, টাকাহারা মাধবপুর, সিংরোলসহ বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন। এসময় উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মাজেদ, পৌর আ’লীগের সহ-সভাপতি কে, এ জোহা পলাশ, সেচ্ছা সেবক লীগের সাবেক সভাপতি আবুল হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আব্দুল্লা আল মামুন, নাচোল সদর ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য রোজবুল হক, বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলাম, ছাত্র নেতা আব্দুল্লাহ, মাসরিফ রেজা জনিসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গণসংযোগ করা কালে তিনি বলেন দল যাকে মনোনয়ন দিবে আমরা তার হয়ে অথাৎ নৌকার পক্ষে কাজ করবো। তিনি আরো বলেন, দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যহয়ে নৌকার পক্ষে কাজ  করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7