নারায়নপুরে নৌকাডুবি, নদীতেই হারিয়ে গেল শিশু নাইম (ভিডিওসহ)

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুরে পদ্মা নদীতে নৌকাডুবিতে নাইম নামে তিন বছরের এক শিশু নিখোঁজ রয়েছে।  নাইম নারাযনপুরের ৩২ রশিয়া গ্রামের তরিকুল ইসলাম মেসের আলীর ছেলে। ঔই নৌকার যাত্রী দেবীপুর স্কুলের শিক্ষক ইসমাইল হোসেন পলাশ, নৌকার ডুবে যাওয়ার ভয়াবহ সময়ের ২৭ সেকেন্ডের একটি ভিডিও নিজ ফেসবুকে আপলোড দিয়ে, লিখেন নৌকাটি নদী পাড়ে একটু স্পর্শ করা মাত্রই ,পাড় ধ্বসে নৌকার উপরে পড়ে যায়। এতে করে নৌকাটি পেছনের অংশ পানিতে তলিয়ে যেতে থাকে।  এইসময় নৌকায় থাকা প্রায় ৩০ জন যাত্রী সাঁতরে পাড়ে উঠতে পারলেও একজন শিশু নিখোঁজ হয়।
নারায়নপুর ইউনিয়নের তিন নং ওয়ার্ডের সবেক সদস্য আজিম উদ্দীন জানান, নৌকাটি ধুলাউড়ি ঘাট হতে একটি নৌকা সুন্দরপুর ইউনিয়নের ৭নং বাধের দিকে যাচ্ছিল, নৌকা ছাড়ার সময় এ দূর্ঘটনা ঘটে। নৌকার সব যাত্রী সাঁতরে উঠতে পারলেও নাইম নামে একটা শিশু নিখোঁজ হয়, তার লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।
ভিডিও:


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7