চাঁপাইনবাবগঞ্জ জেলা ব্যান্ডিংয়ের ৬ বিষয়ে রচনা প্রতিযোগিতা

চাঁপাইনবাবগঞ্জ জেলা ব্যান্ডিং এর ৬টি বিষয়ে রচনা প্রতিযোগিতায় মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। বিকালে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতায় ৯০ শিক্ষার্থী দুটি গ্রুপে অংশ নেন। ৮ম-১০ম শ্রেনীর শিক্ষার্থীরা, ক গ্রুপে ৫০ জন ও  খ গ্রুপ  ছিলো সবার জন্য উনমুক্ত, এতে ৪০ জন অংশ নেন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা ব্যান্ডিংয়ের আম, নকশীকাথাঁ, তামা-কাঁসার তৈজসপত্র, ঐতিহাসিক ছোট সোনামসজিদ, গম্ভীরা ও মাসকালাইয়ের রুটি এ ৬টি বিষয়ের মধ্যে একটি নির্ধারন করে ৩০ মিনিটের রচনা লেখার প্রতিযোগিতায় অংশ নিতে হয়েছিলো।
বাংলাদেশের উন্নয়ন কর্যক্রমকে ত্বরান্বিত করার লক্ষ্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় প্রতিটি জেলার ব্র্যান্ডিং কৌশলের অংশ হিসেবে এ প্রতিযোগিতার  আয়োজন করছে। এরই অংশ হিসাবে জেলা প্রশাসন ও জেলা সরকারি গণগ্রন্থাগার চাঁপাইনবাবগঞ্জে রচনা প্রতিয়োগিতার আয়োজন করে।
রচনা প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন, জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল, গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদ, জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মো. মাসুদ রানা।
রাতে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের নাম প্রকাশ করা হয়, ক গ্রুপে বিজয়ী হয়েছে, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর শিক্ষার্থী ইশতিয়াক আহমাদ ১ম, রুদ্রকুমার দাস ২য় ও শিবগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী আবদুল্লাহ আল মারযুক ৩য়। অন্যদিকে খ গ্রুপে ১ম মাসরুফা তাসনিম, ২য় তামান্না আফরোজ,৩য় শাহীন আলী। 

 বিজয়ীদের উন্নয়ন মেলার সমাপনী দিনে পুরস্কার প্রদান করা হবে।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7