জাসদের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (ইনু-শিরিন) গৌরবের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে  বুধবার মশাল মিছিল ও পথসভার আয়োজন করে। সন্ধ্যায় নিমতলা মোড় থেকে র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে শহরের শহীদ সাটু কমপ্লেক্স চত্বর এলাকায় পথসভায় মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মুনিরুজ্জামান মনির, জেলা জাসদ সিনিয়র সহ-সভাপতি মোঃ আযহারুল ইসলাম পিন্টু, কর্ণেল তাহের সংসদের জেলা সাধারন  আবু হেনা বাবলু, যুবজোটের জেলা সভাপতি তরিকুল ইসলাম, নারী নেত্রী তৌহিদা খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ প্রমুখ।
বক্তারা বলেন, এদেশকে জামায়াত-বিএনপি জঙ্গীবাদ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে, যাতে তারা ষড়যন্ত্রের জাল বুনতে না পারে। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7