চাঁপাইনবাবগঞ্জের জলাহার প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স ও পোশাক বিতরণ

আদিবাসী অধ্যুষিত এলাকা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জলাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের মাঝে টিফিন বক্স ও পোশাক বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এক অনষ্ঠানে টিফিন বক্স ও পোশাকগুলো বিতরণ করা হয়। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শ্যাম টুডুর  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো আলমগীর হোসেন। স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক কেএম মাহফুজুর রহমান।বক্তারা বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা খাতে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। সে লক্ষ্যে নানামূখী পরিকল্পনা গ্রহন করেছে। পাশাপাশি প্রাথমিকে যেন কোন শিশু ঝরে না যায়, সেদিকে সদা সচেষ্ট রয়েছে সরকার।
এদিকে, সদর উপজেলা নির্বাহী অফিসার মো আলমগীর হোসেন বলেন, মিড ডে মিল হিসেবে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। পাশাপাশি আদিবাসী শিক্ষার্থীরা হিনমন্যতায় যেন না ভুগে সেজন্য তাদের মাঝে একই ধরনের পোশাক দেয়া হয়েছে। যাতে করে তাদের মাঝে পড়ার আগ্রহ বাড়ে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7