সীমান্তে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তে মোহাম্মদ জেম (২৮) নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। নিহত জেম শিবগঞ্জ উপজেলার পারচৌকা গ্রামের আব্দুল হামিদের ছেলে। সোমবার রাতে কোন এক সময় সীমান্তে গুলিবিদ্ধ হলে, জেমের সঙ্গীরা তাঁকে উদ্ধার করে তার বাড়ির পিছনে ফেলে রেখে চলে যায়, সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়।
স্থানীয়দের দাবি বিএসএফের ছোড়া গুলিতেই গু
শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চেয়ারম্যান শাহদাত হোসেন খুররম জানান, সোমবার ভোর রাতে শিংনগর সীমান্তের ১৭৫-১৭৬ সীমান্ত পিলার দিয়ে গরু আনতে গিয়েছিলো কয়েকজন রাখাল। এই সময় গুলিবিদ্ধ হয় জেম, পরে তার সহযোগীরা তাকে নিয়ে এসে ওর বাড়ির বাড়ির পিছনে রেখে চলে যায়।
চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর এখলাস জানিয়েছেন, সীমান্তে ওই বাংলাদেশি কেন গিয়েছিলেন বা তাকে কারা হত্যা করেছে এ ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় বিজিবি পতাকা বৈঠকের জন্য আহ্বান জানিয়েছে বিএসএফকে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7