চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত

বর্ণাঢ্য র‌্যালী, সড়কে দূর্ঘটনা সতর্কীকরণ সাইনবোর্ড স্থাপন,আলোচনা সভা,লিফলেট বিতরণ ও মানববন্ধন কর্মসূচীর মধ্যে দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২২অক্টোবর) সকালে জেলা প্রশাসক কার্য়ালয় চত্তরে বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচীর উদ্বোধন করা হয়।এরপর এখান থেকে জেলা প্রশাসনের আয়োজনে ও বিআরটিএ’র সহযোগিতায় একটি র‌্যালী বের করা হয়।এতে পুলিশ,সওজ,নিরাপদ সড়ক চাই(নিসচা),মোটর মালিক-¤্রমিকদের বিভিন্ন সংগঠন,স্কাউটসহ বিভিন্ন ¤্রিেণ-পেশার মানুষ অংশ নেন। র‌্যালী থেকে শহরের বাঁতেন খাঁ’র মোড়ে সড়ক দূর্ঘটনা সতর্কীকরণ সাইনবোর্ড স্থাপন করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়কগুলি প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। সভায় সড়ক নিরাপত্তায় বিভিন্ন বিষয়ে আলোচনার মধ্যে ব্যক্তিগত নিরাপত্তা সচেতনতার বিষয়টি গুরুত্ব পায়। এদিকে সদর উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে শহর ও সদর উপজেলার বিভিন্ন মোড়ে ও শিক্ষা প্রতিষ্ঠানের সামনের সড়কে মানববন্ধন ও লিফলেট বিতরণ কর্মসূচী পালিত হয়।
এসব কর্মসূচীতে অংশ নেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক,স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড.চিত্রখো নাজনীন,পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক,একেএম তাসকিরুজ্জামান,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, পৌর মেয়র নজরুল ইসলাম, সওজের উপবিভাগীয় প্রকৌশলী এ.এম আতিকুল্লাহ,বিআরটিএ মোটরযান পরিদর্শক জাহাঙ্গীর আলম,জেলা ট্রাক মালিক সমিতি সেক্রেটারী আব্দুল মালেক,জেলা মোটর¤্রমিক ইউনিয়ন সভাপতি সাইদুর রহমান,নিসচা,চাঁপাইনবাবগঞ্জ উপদেষ্টা সাংবাদিক আনোয়ার হোসেন দিলু সহ অনেকেই। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7