শাহজাহানপুরে আশ্রয়ন প্রকল্পে ঠাই হবে ৪৭০ পরিবারের

আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে ভুমিহীন অসহায়দের জন্য ৪৭টি ব্যারাক নির্মানের উদ্যোগ নেয়া হয়েছে, প্রতিটি ব্যারাকে ১০টি করে পরিবার বসবাস করবে। প্রকল্পটি শেষ হলে সবমিলিয়ে মাথা গোজার ঠাই পাবে ৪৭০ পরিবার।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার আলমগীর হোসন জানান, প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ন ২ প্রকল্পের আওতায় এটির নির্মান কাজ খুব শীঘ্রই শুরু হবে। ইতিমধ্যেই এই সংক্রান্ত চিঠি আমি পেয়েছি, সেই আলোকে ভুমি উন্নয়ন কাজের জন্য প্রয়োজনীয় বরাদ্দও পাওয়া গেছে। শাহজাহানপুর ইউনিয়নের দূর্লভপুর মৌজায় আশ্রয়ন প্রকল্পের জন্য প্রয়োজনীয় ভুমি নির্ধারণ করা হয়েছে। ডিসেম্বরের মধ্যে প্রকল্প এলাকার ভুমি উন্নয়ন কাজ আমরা শেষ করে, বাংলাদেশ সেনা বাহিনীর কাছে হস্তান্তর করব। বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানেই প্রকল্পের বাড়িঘর নির্মানের কাজটি হবে।
তিনি বলেন, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে শুধু ৪৭০টি পরিবারই উপকৃত হবে শুধু তাই নয়, ওই এলাকার রাস্তাঘাটের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন হবে। সেই সাথে ব্যবসা বানিজ্য সম্প্রসারিত হবে, যা ওই এলাকার অর্থনৈতিক অগ্রগতির জন্য ভুমিকা রাখবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7