নৌকার ভোট চেয়ে বিএমএ নেতা ডা. রাব্বানীর গনসংযোগ





বর্তমান সরকারের উন্নয়নের বার্তা সবার কাছে পৌচ্ছে দিয়ে নৌকায় ভোট চাইলেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের মনোনয়ন প্রত্যাশী বিএমএ ও স্বাচিপের জেলা সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী। সোমবার সকাল থেকে চাঁপাইনবাবগঞ্জ শহরের স্বরুপনগর, বিশ্বরোড, শান্তিমোড়, সোনার মোড়, সদর  উপজেলার বারোঘরিয়া ও বালিয়াডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে বর্তমান সরকারের উন্নয়নের কথা সবার কাছে তুলে ধরেন, সেই সাথে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট চান। এই সময় তিনি বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ সদর তিন আসনের দলীয় মনোনয়ন চাইব, বিগত কয়েক বছর ধরেই আমি স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সরকারের উন্নয়নের কথা জনগনের কাছে তুলে ধরছি। তার গনসংযোগে অংশ নেন, অধ্যাপক নুরুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী  মেহেদুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মনিরুজ্জামান টিয়া, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ তরুন লীগের পৌর শাখার সহভাপতি আব্দুল বাসির, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জাব্বারসহ দলীয় নেতাকর্মীরা।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7