চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

“কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়তে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি” এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে নবাবগঞ্জ সরকারি কলেজ গিয়ে শেষ হয়। পরে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে ভ’মিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৪ সদস্যের একটি দল দৃর্যোগ মোকাবেলায় বিশেষ মহড়া প্রদর্শন করে। পরে আলোচনা সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন, ফায়ারম্যান মেহেদি হাসান। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসরুবা ফেরদৌস, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট দ্রেবেন্দ্রনাথ উরাও, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন, জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা খাদিজা বেগম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা মৌদুদ আলম খাঁ উপস্থিত ছিলেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7