‘সেদিন ছবিটি তুলতে না পেরে আজও কষ্ট পাই’




















যেখানে আদিবাসী সেখানেই ছুটে চলা এক সংবাদ কর্মীর নাম আনোয়ার হোসেন দিলু। বর্তমানে তিনি প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক হিসাবে চাঁপাইনবাবগঞ্জে কর্মরত।

ইলামিত্রের নাচোলের জনসভা নিজে কাভার করেছিলেন, তখন তিনি ভোরের কাগজে কাজ করতেন। পরদিন স্বামীর ভিটা রামচন্দুপরে যান ইলামিত্র । ফেরার পথে হঠাৎ করেই ইলামিত্র বলেছিলেন, গাড়িটা ঘোরাও, থানায় নিয়ে চলো।এইসময় সংবাদকর্মী হিসাবে আনোয়ার হোসেন দিলুও সাথে ছিলেন। এই সময় থানার হাজতের সামনে কিছুটা সময় ইলামিত্র নিরবে দাঁড়িয়ে ছিলেন। আনোয়ার হোসেন দিলু সেদিনের কথা মনে করে বলেন,‘‘ যখন থানার হাজতের সামনে দাঁড়িয়ে ছিলেন ইলামিত্র, তখন তিনি আমাকে একটা ছবি তুলতে বলেন, আমি দ্রুতই ক্যামেরার ফ্লিমটা ঘুরিয়ে ছবি তুলতে গিয়ে দেখি , ফ্লিমটা আটকে গেছে। আমি দ্রুতই সেখান থেকে দৌড় দিয়ে থানার পাশের একটা  ছবি তোলার স্টেুডিও থেকে ক্যামেরা নিয়ে একজনকে নিয়ে আসছি, দেখি ততক্ষনে গাড়িতে উঠে চলে গেছেন ইলামিত্র। সেদিন ক্যামেরার সমস্যার কারনে ছবিটি তুলতে না পারায় আজও আমাকে কষ্ট দেয়, আমার সাংবাদিকতা জীবনের এটা বড় আক্ষেপই বটে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7