উন্নয়ন মেলায় ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন দর্শণার্থীরা

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে ৪র্থ বারের মত উন্নয়ন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। চাঁপাইনবাবঞ্জ শহরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪-৬ অক্টোবর তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা আয়োজনের সকল প্রস্তুতি প্রায় শেষ করে এনেছে চাঁপাইনবাবগঞ্জ প্রশাসন। মেলায় আগত দর্শনার্থীদের ইন্টারনেট ব্যবহারের সুবিধার কথা ভেবে পুরো মেলা প্রঙ্গন থাকবে ফ্রি ওয়াইফাই এর আওয়তায়।
উন্নয়ন মেলার প্রস্তুতি সম্পর্কে জানাতে মঙ্গলবার প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এই সময় তিনি উন্নয়ন মেলা প্রাঙ্গনে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধার্থে ওয়াইফাই স্থাপনের জন্য সংস্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন। এছাড়াও মেলায় আগত সংবাদকর্মীরা যাতে, তাদের কাজ সুন্দরভাবে করতে পারে, সেই লক্ষ্যে সংবাদকর্মীদের বসার জন্য মেলায় একটি মিডিয়া কর্নার রাখা হয়েছে বলেও জানান তিনি। প্রয়োজনে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষও সংবাদকর্মীদের জন্য প্রস্তুত রাখার কথা বলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।
মেলায় এবছর থাকছে সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ৮৬টি স্টল ।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7