রানিহাটিতে সমাবেশঃউন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন ইঞ্জিনিয়ার মাহতাব

শিবগঞ্জের রানিহাটি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন সমাবেশে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দারিদ্র ও ক্ষুধামুক্ত বাংলাদেশ বিনির্মাণে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন কর্মসৃজন প্রকল্প চালু করায় সাধারণ খেটে খাওয়া মানুষ উপকৃত হচ্ছে। গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে, যার ছোঁয়া শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে পাকা সড়ক, বিদ্যুতায়ন, পদ্মা ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে মনোনয়ন পাবার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। শুক্রবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবক অধ্যাপক মো. মাইনুল হক, অধ্যাপক মো. আব্দুস সালাম, শিক্ষাবিদ মো. তাসবুর চৌধুরী, শিক্ষক গোলাম আজম, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ মসিদুল হক, শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক প্রমুখ।
মনোনয়ন প্রত্যাশী এ নেতা আরো বলেন, কর্মসংস্থান সৃষ্টির লক্ষে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করা হবে। আর আগামীতে নৌকায় ভোট দিলে এ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। এছাড়া, খর¯্রােতা নদী পাগলা খনন করে এর নাব্যতা ফিরিয়ে আনার পাশাপাশি এ নদীর ওপর ব্রীজ নির্মাণ, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7