শিবগঞ্জে লাঠির আঘাতে বৃদ্ধর মৃত্যুর অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙা এলাকায় নওশাদ আলী (৬৩) নামে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত নওশাদ আলী নয়ালাভাঙার বাবুপুর মিরাটুলি গ্রামের মৃত আশরাফ আলী মন্ডলের ছেলে। সোমবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে, পরে পুলিশ খবর পেয়ে বেলা ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে নিয়ে আসে।নিহতের মেয়ে নাসরিন খাতুন জানায়, সোমবার সকালে কৃষি কাজের জন্য বাড়ি থেকে ট্রলি নিয়ে বের হওয়ার সময় জাহাঙ্গীর আলম, নাসিম ও মুক্তার এতে বাধা দেয়। এই সময় উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে লাঠি দিয়ে তার বাবাকে আঘাত করতে গুরতর আহত অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসা মৃত ঘোষনা করে। শিবগঞ্জ থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, নওশাদের পরিবারের পক্ষ থেকে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে পুলিশের কাছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7