মাছ চাষে বিশেষ অবদানের জন্য নবাব মৎস খামারের রৌপ্য পদক লাভ

মাছ চাষে বিশেষ অবদানের জন্য জাতীয় মৎস্য পুরস্কার ২০১৮ এ রৌপ্য পদক আর্জন করেছে চাঁপাইনবাবগঞ্জের নবাব মৎস্য খামার প্রকল্প। অ্যারেটর ও অটোমেটিক ফিডার মেশিনের সাহায্যে বৈজ্ঞানিক পদ্ধতিতে কার্প, পাবদা, গুলসা ও দেশী মাগুরসহ বিভিন্ন জাতের মাছ চাষ করে মাছের উৎপাদন বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ অবদান রাখার জন্য প্রতিষ্ঠানটিকে এই পুরস্কার দেয়া হয়।
সোমবার ঢাকার শাহবাগে বাংলাদেশ জাতীয় যাদুঘর প্রধান মিলনায়তনে মৎস্য অধিদপ্তর এবং মৎস্যও প্রাণিসম্পদ মন্ত্রণালয় আয়োজিতজাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ এর সমাপনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের কাছ থেকে নবাব মৎস্য খামারের স্বত্ত্বাধিকারী মোঃ আকবর হোসেন পুরস্কারটি গ্রহণ করেন।
মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক মোঃ গোলজার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মোঃ রইছউল আলম মন্ডল, বাংলাদেশ মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক (মৎস্যচাষ) ড. মোঃ জিল্লুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে নবাব মৎস্য খামারকে পুরস্কার হিসেবে একটি রৌপ্য পদক, সর্টিফিকেট ও নগদ ৩০হাজার টাকা প্রদান করা হয়।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7