র‌্যাবের মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতে ২৪ জনকে দন্ড প্রদান

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মাদকস্পটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ২৪ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করে  প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলামের যৌথ নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল গত সোমবার দুপুর ১২ টা হতে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে। দন্ডপ্রাপ্তরা হলেন-চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার প্রান্তিকপাড়ার সাগর (২০), নয়নশুকার শান্ত (৩৫), জোড়বাগানের আব্দুল কায়েম (৪০), শান্তি মোড়ের তুষার আলী, সদর উপজেরার বালুগ্রামের জাহাঙ্গীর আলম (৩৫), বহরমপুরের হোসেন আলী (৫০), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার প্রান্তিকপাড়ার আসিব ইসলাম (১৮), কল্যানপুরের  মোহাম্মদ আলী মাসুম (২৩), জোড়বাগানের শরিফুল ইসলাম (৪৫), বালুবাগানের উজ্জল হোসেন (২২), ম্যালকার পাড়ার  আলীম (১৯), চাঁদলাই এর রহমান আলী (২৩), ফকিরপাড়ার  আজম আলী (৩৫), বালিগ্রাম  চৌধুরীপাড়ার  বিশু (২০), কোর্ট এরিয়ার কাদের (৪৫), মো. হাসান (২৬), শিবগঞ্জ উপজেলার কর্ণখালীর আলী (২২), মো. আ. সালাম (৫০), সদর উপজেলার চুনাখালী বহরমমের সালাম (৫০), লাহারপুরের সেমাজুল (৩৬), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পাঠানপাড়ার হোসেন (৬০), হুজরাপুরের জান্নাতুল মাউন (৩০), আলীনগরের ইসমাইল আলী (২৬), হরিপুর মাষ্টারপাড়ার রবিউল আউয়াল (২৮), একই পাড়ার   রিংকু (২৪), সদর উপজেলার বহরমের মিজান (৩৭), গ্রেপ্তারকৃতদের মধ্যে ১৯ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলে প্রেরণ করা হয়েছে।  অপরদিকে ৫ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। ঘটনাস্থল থেকে গাঁজা ৯শ গ্রাম, চোলাই মদ ১ হাজার ১শ লিটার, ইনজেকশন (এ্যাম্পল) ৩ টি উদ্ধার করে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7