নবাবগঞ্জ সরকারি কলেজে শুরু হয়েছে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রম

‘পুলিশ-শিক্ষার্থী সেতুবন্ধন, গড়বে সুন্দর শিক্ষাঙ্গন’ এই স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে শুরু হওয়া স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং কার্যক্রমে যুক্ত হয়েছে নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীরা।  শনিবার নবাবগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় শেষে ২২ সদস্য বিশিষ্ট স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং নবাবগঞ্জ সরকারি কলেজ ইউনিট গঠন করা হয়।
শনিবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে মতবিনিময় সভায় কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ দাউদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য দেন পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা বেগম, নবাবগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ ড. শংকর কুমার কুন্ডু, বাংলা বিভাগের প্রধান ড. মাযহারুল ইসলাম তরু, এক্সিম ব্যাংক কৃষি বিশ^বিদ্যালয়ের সহকারি অধ্যাপক ড. আব্দুল মমিন, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব সামিউল হক লিটন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজ অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে। তাদেরকে সুপথে আনার জন্য আমাদের প্রয়াস অব্যাহত থাকবে। আমাদের উচিত প্রতিদিন একটি অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করা।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7