চোখের জলে ইউএনও শফিকুল ইসলামকে শেষ বিদায় জানালো হাজারো মানুষ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম আর নেই। ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি...... রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি বাবা, মা, স্ত্রী ও দেড় বছরের শিশু কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ২৮তম ব্যাচের সদস্য শফিকুল ইসলাম ২০১৬ সালের ১৩ অক্টোবর থেকে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি বাল্যবিবাহ মুক্ত করার জন্য ব্যাপক কর্মসূচি হাতে নেন। এরই অংশ হিসেবে ইউএনও শফিকুল ইসলাম তাঁর কর্মনৈপূণ্য ও সামগ্রিক কার্যক্রম পর্যালোচনায় চলতি বছরই চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হন।
রোববার দুপুর ১২ টায় শিবগঞ্জ স্টেডিয়ামে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায়, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহবুব আলম খাঁন, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র এআরএম আজরী মোঃ কারিবুল হক রাজিনসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শ্রেনীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7