চাঁপাইনবাবগঞ্জে ডিবিসি নিউজের সাংবাদিককে প্রাণনাশের হুমকি

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি নিজ ফেসবুক টাইম লাইনে পোস্ট করায় ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি জহুরুল ইসলামকে প্রাণনাশের হুমকি দিয়েছে বালু উত্তোলনকারীরা। নিজের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়রী করেছেন তিনি।
সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, মহানন্দা নদী থেকে বালু উত্তোলনের কিছু ছবি চলতি বছরের গত ১১ মে তিনি ফেসবুকে পোস্ট করেন। গত ২৪ জুন তার বাড়ির পাশেই পলশা মিশন বাজারে একটি চায়ের দোকানে বালু উত্তোলনকারী কিবরিয়া তাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয় এবং গত ২৮ জুন একই এলাকার হুমায়ন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতরে সাংবাদিকের দুই বন্ধুর সামনে বালু উত্তোলনকারী কাজেম আলী আবারো প্রাণনাশের হুমকি দিয়ে বলে ‘তাকে মেরে ফেলতে কয় টাকা লাগবে’। হুমকির বিষয়টি সাংবাদিককে জানান তার ওই বন্ধুরা । 
সাংবাদিককে হুমকির দেয়ার ঘটনায় সিটি প্রেসক্লাব চাঁপাইনাবাবগঞ্জ এর সভাপতি সাজেদুল হক সাজু ও সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম ইমন উদ্বেগ জানিয়ে, সুষ্ঠ তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানান। 
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মঞ্জুর রহমান জানান, সাংবাদিকে হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন ওই সংবাদিক, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7