গুলিবিদ্ধ হয়ে ‘মাদক ব্যবসায়ীর’ মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের চৌকা-মনাকষা গ্রামে পুলিশের মাদক বিরোধী অভিযানে গুলিবিদ্ধ হয়ে এক ‘মাদক ব্যবসায়ীর’ মৃত্যু হয়েছে। নিহতের নাম কাইয়ুম আলী (২৮),সে চৌকা-মনাকষা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে ডান পায়ে গুলিবিদ্ধ কাইয়ুমের মৃত্যু হয়।
অভিযানে আহত ফিরোজ (৩৮) নামে আরেকজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ফিরোজ, একই গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে। ফিরোজ স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের করা শীর্ষ মাদক ও হুন্ডি ব্যবসায়ীদের তালিকাভুক্ত বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ফিরোজকে ধরতে গোয়েন্দ পুলিশের একটি দল, রাত দুইটার দিকে তার বাড়ি ঘিরে ফেলে, এসময় বাড়ির ভিতর থেকে পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়, পুলিশও পাল্টা গুলি করে। পরে ফিরোজ ও কাইয়ুমকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে কাইয়ুম মারা য়ায়। কাইয়ুম ফিরোজের সহযোগী ছিল।


About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7