শেকড়ের সন্ধান করতে হবে প্রয়াত আ’লীগ নেতাদের স্মরণসভায় বক্তরা

প্রথম বারের মত এক সাথে চাঁপাইনবাবগঞ্জ আওয়ামীলীগের প্রয়াত নেতাদের স্মরণ করা হয়েছে। শনিবার প্রয়াত নেতাদের স্মরন সভা ও ইফতার মাহফিল,চাঁপাইনবাবগঞ্জ টাউন ক্লাবে অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিকিৎসক নেতা ডা. গোলাম রাব্বানী এ আয়োজন করেন।
স্মরণসভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল বলেন, যারা আমাদের ছেড়ে চলে গেছেন, তাদের আমরা স্মরণ করতে পারেনি এর আগে, তবে আগামীতে তাদের তালিকা আমরা তৈরী করব ও তাদের স্মরণে আরো নিয়মিত আয়োজন করার চেষ্টা করব। তিনি জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদকের কাছে প্রয়াত নেতাদের নাম ও পরিচিত জমা দেয়ার অনুরোধ জানান। এছাড়াও আগামী কেউ মারা গেলে জেলা আওয়ামীলীগের উদ্যোগে স্মরণসভার আয়োজন করা হবে বলেও জানান।
স্মরন সভায় আরো বক্তব্য দেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম,শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান। এছাড়াও এই আয়োজনের পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য দেন, প্রয়াত আওয়ামীলীগ নেতা শামসুল হুদার সন্তান শহিদুল হুদা অলক ও প্রয়াত আওয়ামীলীগ নেতা এ্যাড. সামসুল হকের মেয়ে এ্যাড. ইয়াসমিন সুলতানা সুলতানা রুমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ। পরে প্রয়াত নেতাদের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।


About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7