রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের ৭৫ পূর্তি উৎসব

চাঁপাইনবাবগঞ্জের প্রাচীন ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ রাজারামপুর হামিদুল্লাহ উচ্চ বিদ্যালয়ের গৌরবের ৭৫ পূর্তি উৎসব নানান আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে  শুক্রবার সকালে র‌্যালি বের করা হয়। রং বেরংয়ের ফেস্টুন, সেই ঘোড়ার গাড়ী ও বাদ্যযন্ত্র র‌্যালিকে প্রাণবন্ত করে তোলে। বিদ্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে মিলনমেলায় পরিণত হয়। এসময় বর্তমান ছাত্র-ছাত্রী ও প্রাক্তন ছাত্র-ছাত্রীরা আনন্দে মেতে ওঠে। অনেকেই তাদের পুরাতন বন্ধূ পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন।
পরে, বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পূর্তি উদযাপন কমিটি’র সদস্য সচিব মোহাঃ শাহ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিআইডি’র অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (ফরেনসিক) মোহা. আবুল কালাম আজাদ, বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম কে বাশার, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) এরশাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন প্রমুখ। 

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7