উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই > নাচোলে গণসংযোগকালে সাবেক এমপি জিয়া


নাচোল প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিয়াউর রহমান বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার কোনো বিকল্প নেই। নৌকা থাকলে উন্নয়ন থাকবে। গতকাল মঙ্গলবার নাচোল সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগকালে এ কথা বলেন তিনি।
আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ নেতা গতকাল সারা দিনব্যাপী নাচোল সদর ইউনিয়নের মাক্তাপুর, হুলাশপুর, ঝলঝলিয়া, ভেরেন্ডী বাজার, ভোলা মোড়, পীরপুর সাহানাপাড়া, রাজবাড়ী হাট, ঝিকড়া, ভাতসা, ভুজইল, নাসিরাদ, ঘিওন, সূর্যপুর ও খেসবা বাজারে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরেন এবং শেখ হাসিনার পক্ষ থেকে সালাম জানান। একই সঙ্গে আগামী সংসদ নির্বাচনে সবাইকে নৌকার হয়ে কাজ করার আহ্বান জানান।
গণসংযোগে আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, নাচোল উপজেলার ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান, নাচোল উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, হাজীডাঙ্গা কারিগরি কলেজের অধ্যক্ষ আখতার বারী, বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলামসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7