কলেজছাত্র মাসুদ রানা হত্যা মামলায় সন্দেহভাজন দুইজন গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার বালিয়াডাঙ্গায় কলেজ ছাত্র মাসুদ রানা (১৯) হত্যা মামলায় সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা বালিয়াডাঙ্গা গ্রামের মঞ্জুর রহমানের ছেলে নাহিদ রেজা (২২) ও চাঁপাই পালশা মিশন পাড়া এলাকার শাহীন ইসলামের ছেলে আসিক ইসলাম (২০)।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) আতিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত নাহিদ রেজা ও আসিক ইসলাম এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে সদর থানার ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। এদের নেতৃত্বে থাকা দলটি  ওই এলাকাসহ শহরের অপরাধমূলক কাছে জড়িত।
তিনি জানান, গত ২৭ সেপ্টেম্বর রাতে নিহত কলেজ ছাত্র মাসুদ রানার বাড়ির পাশের চাতালে আরো ৬-৭জন মিলে নাহিদ রেজা ও আসিক ইসলাম পিকনিক করছিল। আমরা ধারণা করছি রাতে মাসুদ রানা যখন টয়লেটের জন্য বের হয় তখনই তাকে তারা ধরে নিয়ে গিয়ে থাকতে পারে। আদালতে তাদের দুইজনকে ৫ দিনের রিমান্তে নেয়ার আবেদন জানানো হয়েছে। আশাকরছি রিমান্ডে ওই হত্যাকান্ডের বিষয়ে তথ্য মিলবে।
গত ২৮ সেপ্টেম্বর ভোরে হাত পা বাঁধা অবস্থায় আম গাছ থেকে মাসুদ রানা নামে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। সেদিনই নিহতের বাবা গোলাম কবির অজ্ঞাতনামা আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7