রামিম আওয়ামী ছাত্রলীগে

অনুসারীদের সাথে নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক রামিম হোসেন বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন আওয়ামী ছাত্রলীগে।
এ যোগদান অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলের তোড়া দিয়ে তাদের বরণ করেন।
জাসদ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  রামিম হোসেন জানান, জাসদ ছাত্রলীগ থেকে পদত্যাগী ১৬ নেতা ছাড়াও শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে তার নেতৃত্বে মুজিববাদী ছাত্রলীগে যোগ দিয়েছেন।
যোগদান অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মো. রফিকুল ইসলাম, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য শান্তনা হক শান্তা জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাকিউল ইসলাম শাকিল।
এদিকে পূর্ব ঘোষনা অনুয়ারী চাঁপাইনবাবগঞ্জ কলেজ অডিটোরিয়ামে যোগদান অনুষ্ঠানে জন্য নির্ধারিত থাকলেও শেষ সময়ে অনুষ্ঠান স্থল পরিবর্তন করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশ্বে অনুষ্ঠিত হয়। তবে ওই যোগদান অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন উপস্থিত ছিলেন না।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমনের সাথে যোগাযোগ করা হলে, মোবাইলে তিনি বলেন জাসদ ছাত্রলীগের বহিস্কৃত নেতাদের ছাত্রলীগে যোগদান করানোর কোন যক্তিকতা নেই বলেই আমি মনে করি। আর এই যোগদান অনুষ্ঠানের বিষয়টি আমাকে জানানো হয়নি।
উল্লেখ্য, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে সম্প্রতি দলীয় সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রামিম হোসেনকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে স্থায়ী বহিস্কারের আবেদন জানিয়ে কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়। ওই সুপারিশের প্রেক্ষিতে কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে বহিস্কার করে। এতে ক্ষুব্ধ হয়ে রামিমের অনুসারী ১৬ নেতাকর্মী পদত্যাগ করেন।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7