নাচোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের আখিলা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গুরুতর আহতরা হলেনÑ নাচোল উপজেলার কসবা ইউনিয়নের আখিলা গ্রামের মৃত বুজরুক আলীর ছেলে জিয়াউর রহমান, মোজাম্মেল হকের স্ত্রী মেরিনা বেগম ও ছেলে বুলবুল আহম্মেদ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে। নাচোল থানার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আখিলা গ্রামের আবদুর রশিদের ছেলে জাব্বারের ক্ষেতের ধান একই গ্রামের আলমের হাঁস খেয়ে ফেলে। এতে জাব্বার ক্ষুব্ধ হয়ে হাঁসটি মেরে ফেলেন। ঘটনাটি জানতে পেরে আলমের স্ত্রী খালেদা বেগম এর প্রতিবাদ করতে গেলে উভয়ের মধ্যে তীব্র বাকবিত-া শুরু হয়। একপর্যায়ে একে কেন্দ্র করে উভয়পক্ষ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুইপক্ষের অন্তত ৯ জন আহত হন। আহতরা হলেনÑ আলমের পক্ষের আখিলা গ্রামের মৃত বুজরুক আলীর ছেলে জিয়াউর রহমান (৪০) ও ছেলে জনি (১৭), মোজাম্মেল হকের স্ত্রী মেরিনা বেগম (৩৫) ও ছেলে বুলবুল আহম্মেদ (১৫), ইলিয়াস আলীর ছেলে আবদুল খালেক (২৩), আলমের স্ত্রী খালেদা বেগম (৩৩) এবং অপরপক্ষের আবদুর রশিদের ছেলে আবদুল জাব্বার (৩৩), জাব্বারের স্ত্রী নাসিমা বেগম (৩০) ও আবদুর রশিদের স্ত্রী সখিনা বেগম (৫২)। আহতদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আলমের পক্ষের তিনজন জিয়াউর রহমান, মেরিনা বেগম ও বুলবুল আহম্মেদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মেদ জানান, বিষয়টি অবহিত হয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7