বাল্যবিয়ে ও মাদককে না বলার শপথ


বাল্যবিয়ে ও  মাদককে না বলার শপথ নিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের কর্তাব্যাক্তিরা। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত
জাতীয় স্থানীয় সরকার দিবসের অনুষ্ঠানে বাল্যবিয়ে ও মাদক কে না বলার শপথ নেন জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা  ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। 



“স্মার্ট হবে স্থানীয় সরকার নিশ্চিত করবে সেবার অধিকার" স্লোগানে মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শোভাযাত্রা বের করা হয়। পরে শহীদ সাটু কমপ্লেক্স অডিটোরিয়ামে স্থানীয় সরকার, চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক দেবেন্দ্র নাথ উঁরাও এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন,অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ,পৌর মেয়র মোখলেসুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছমিনা খাতুনসহ অনান্যরা।


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7