রাবিতে চাঁপাইনবাবগঞ্জের শিক্ষক-শিক্ষার্থীদের ইফতার মাহফিল


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্চন সমাদ্দার ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এ আয়োজনে উপস্থিত ছিলেন ৪৫ জন শিক্ষক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন বিভাগের মোট ৩৫০ জন শিক্ষার্থী।

ঐতিহ্যবাহী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীদের ক্যারিয়ার সচেতন হতে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়-এর রেজিস্ট্রার অধ্যাপক মো: আবদুস সালাম, ব্যবসায় প্রশাসন ও ইন্সটিটিউটের অধ্যাপক এ কে শামসুজ্জোহা, ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. শফিকুল আলম, মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো: এনামুল হক, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম (বাদল), ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো: আল বাকী বরকতুল্লাহ অনান্য শিক্ষকরা।

 এসময় তাঁরা অর্থাভাবে কোনো শিক্ষার্থী যেন ঝরে না যায়, সেজন্য যে-কোন প্রয়োজনে শিক্ষার্থীদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়াও জেলার শিক্ষক শিক্ষার্থীদের সুসম্পর্ক বজায় রাখতে শিক্ষামূলক সেমিনার ও অনুষ্ঠানের আয়োজন করতে সংগঠকদেরকে উদ্দেশ্য করে পরামর্শ দেন ।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7