শিবগঞ্জে যুবকের কবজি¦ কর্তন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রুবেল আলী (২৭) নামে এক যুবকের হাতের কব্জি কর্তনের ঘটনা ঘটেছে। আহত রুবেল শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে। 


মঙ্গলবার সকাল ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার মুসলিমপুর এলাকায় রুবেলের উপর হামলার ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিসার জন্য রাজশাহী পাঠায়। 



রুবেলের মা মুক্তরা বেগম বলেন, মাঠ থেকে গম তুলে বাড়ি আসছিলো তার ছেলে, কয়লাবাড়ি এলাকা থেকে ধরে নিয়ে গিয়ে মুসলিমপুর এলাকায় মারধর করে হাতের কজি¦ কেটে নিয়েছে। মাস খানেক আগে তার ছেলে দ্বিতীয় বিয়ে করেছিলো, ওই মেয়ের পরিবারের লোকজনই এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন মুক্তরা বেগম। 


হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কজি¦ বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো রোগিকে, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী পাঠানো হয়েছে। 


শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, রুবেলের সাথে এক নারীর প্রেমের সম্পর্ক ছিলো, ওই নারীকে নিয়ে পালিয়ে গিয়ে নাকি বিয়ে করে এমন জানতে পেরেছি। এ ঘটনা ওই নারীর পরিবারের লোকজনই ক্ষিপ্ত হয়ে ঘটিয়ে থাকতে পারে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7