জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান

চাঁপাইনবাবগঞ্জের ৫জন গুণী ব্যক্তিকে শিল্পকলা একাডেমি সম্মাননা ২০২২ প্রদান করা হয়েছে। তাঁরা হলেন নাট্যকলায় আজিজুর রহমান শিশির, লোক সংস্কৃতিতে (আলকাপ) লুৎফর রহমান সরকার, কণ্ঠ সংগীতে হাফিজুর রহমান কাজল, যন্ত্র সংগীতে (মাদল) হিরালাল কোল কর্মকার ও সৃজনশীল সাংস্কৃতিক সংগঠক হিসেবে গোলাম ফারুক মিথুন। 



সম্মাননা পাওয়া প্রত্যেককে সনদপত্র ও মেডেল ও অর্থ পুরস্কার তুলে দেওয়া হয়। মঙ্গলবার  সকালে জেলা শিল্পকলা এ্যাকাডেমি মিলনায়নে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। জেলা শিল্পকলা অ্যাকাডেমির সভাপতি  জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, আদিনা ফজলুল হক সরকারি কলেজের অধ্যক্ষ ড. মাজহারুল ইসলাম তরু, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদ,সমাজ সেবক মনিম উদ দৌলা চৌধুরী।
অনুষ্ঠানে সুচনা বক্তব্য দেন জেলা সাংস্কৃতিক কর্মকর্তা ফরুকুর রহমান ফয়সল। শেষ শিল্পকলার শিল্পীদের অংশ গ্রহনে হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7