গোবরাতলায় এক্সেভেটর মেশিন পুড়িয়ে দিলো দূবৃত্তরা


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের বেহুলা পাইকরতলা এলাকায় রাখা একটি এক্সেভেটর মেশিন পুড়িয়ে দিয়েছে দূবৃত্তরা। যৌথ মালিকায় থাকা মেশিনটি ভাড়ায় বালু উত্তোলন, পুকুর খনন কাজে ব্যবহৃত হত।
এক্সেভেটর মেশিনের দুই মালিক হলেন, পৌরসভার নয়াগলা এলাকার রবিউল ইসলাম ও আব্দুল মান্নান। মালিকদের একজন রবিউল ইসলাম জানান, সোনারমোড় এলাকার একজন মেশিনটি ভাড়া নিয়ে রবিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বালু উত্তোলনের কাজ করছিলো। রাতে মেশিনটি সেখানে রেখেই সবাই বাড়িতে চলে আসে। রাত পনে ১১টার দিকে মেশিনে আগুন দেওয়ার বিষয়টি জানতে পারি।
এ বিষয়ে ্আমার ব্যবসায়ীক অংশীদার আব্দুল মান্নান গত রাতেই থানাতে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনও করেছে।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, ব্যাক্তি মালিকানাধীন একটি এক্সেভেটর মেশিনে আগুনের খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7