চাঁপাইনবাবগঞ্জে বসন্ত বরণ

চাঁপাইনবাবগঞ্জে নাচগান, পিঠা উৎসব সহ নানা আয়োজনে বরণ করে নেয়া হয়েছে ঋতুরাজ বসন্তকে। সকালে জেলা শিল্পকলা একাডেমিতে বসন্ত উৎসবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। উৎসবে নাচ গানে সবাইকে মাতিয়ে রাখে চাঁপাইবাবগঞ্জের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও শিল্পকলা একাডেমির শিল্পীরা।

 



বসন্ত বরণে বাড়তি মাত্রা যোগ করেছিলো, পিঠা উৎসবে বাহারি পিঠা-পুলির আয়োজন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ নানা শ্রেনী পেশার মানুষ এ আয়োজন উপভোগ করেন। এদিকে বাউল গানের আসরসহ নানা আয়োজনে বসন্তকে বরণ করেছে চাঁপাইনবাবগঞ্জ বন্ধুসভা।
উৎসবে মেতেছিল চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ। শিক্ষক শিক্ষার্থীদের অংশ গ্রহনে বের হয় শোভাযাত্রা। এতে অংশ নেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আসমা খাতুন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7