সাংবাদিক সাজিদের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ মারা গেছেন

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক গৌড় বাংলার বার্তা সম্পাদক সাজিদ তৌহিদের পিতা, বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আব্দুল লতিফ মারা গেছেন। নাচোলে নিজ বাস ভবনে বুধবার রাত ৮টা ৪০ মিনিটে তিনি পৃথিবীর মায়া ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ওইন্না ইলাহি রাজিউন।
তিনি বাধ্যকজনিত কারনে বেশ কিছুদিন থেকে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।



মরহুমের পরিবার থেকে জানানো হয়েছে, প্রয়াত আব্দুল লতিফের নামাজে জানাজা বৃহস্পতিবার দুপুর ২টায় নাচোল সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।
সাংবাদিক সাজিদ তৌহিদের পিতার মৃত্যুতে, চাঁপাইনবাবগঞ্জ টিভি পরিবার প্রয়াত আব্দুল অতিফের প্রতি শ্রদ্ধা জানিয়েছে। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকা বার্তায় চাঁপাইনবাবগঞ্জ টিভি পরিবার উল্লেখ করে, প্রয়াত হওয়া বীরমুক্তিযোদ্ধা আব্দুল অতিফ নাচোলে সর্বজন শ্রদ্ধার মানুষ ছিলেন, সাধারণ মানুষের জন্য আমৃত্যু কাজ করে গেছেন।
শোক জানিয়েছে, সাজিদের বর্তমান কর্মস্থল গৌড় বাংলা পরিবার। শোক জানিয়েছেন নাচোল সহ জেলার অন্য সাংবাদিকরাও। তারা সবাই শোকাহত পরিবারকে সমবেদনা ও প্রয়াত আব্দুল অতিফের প্রতি শ্রদ্ধা জানান।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7