টিকরামপুর এলাকায় বাড়ির পেছনে থাকা ডোবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩ নং ওয়ার্ডের টিকরামপুর এলাকায় বাড়ির পেছনে থাকা ডোবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলেন, দোলোয়ার হোসেনের ছেলে দিদার আহম্মেদ ও হোসেন আলীর মেয়ে তিশা। সম্পর্কে তারা চাচাতো ভাই বোন।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের ডোবা থেকে উদ্ধার করে স্থানীয়রা চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, চাচাতো দুই ভাই বোন প্রতিদিনের মতই বাড়ির পেছনে খেলছিলো, এ পর্যায়ে তারা সেখানে থাকা ডোবার পানিতে নামে ও ডুবে যায়। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7