সাংবাদিক কল্যাণ তহবিলের সাধারণ সভা ও ইফতার মাহফিল

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ ) প্রতিনিধি : সাংবাদিক কল্যাণ তহবিল নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট এর উদ্যোগে এক সাধারন সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রহনপুর উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসাদুল্লাহ আহমদ। 


প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সাবেক জাতীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক কল্যাণ তহবিল এর সাধারন সম্পাদক নুরুল ইসলাম বাবু, সহ-সভাপতি শাকিল রেজা ও আব্দুর রহমান মানিক, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ওয়ালিউল হক ডলার, সহ সম্পাদক শফিকুল ইসলাম, সংবাদিক ইয়াহিয়া খান রুবেল, নাহিদ ইসলাম, নূর মোহাম্মদ প্রমুখ।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7