চাঁপাইনবাবগঞ্জ রেল দূর্ঘটনার তদন্ত শুরু করেছে রেলের তদন্ত কমিটি


চাঁপাইনবাবগঞ্জে ট্রেন দূর্ঘটনা তদন্তে গঠিত তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বুধবার দুুপুরে তারা ঘটনাস্থল চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী রেলপথের, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হাজির মোড় এলাকায় আসেন। তদন্ত দলের সদস্যরা ক্ষতিগ্রস্থ ভটভটি, ঘটনাস্থলের পারিপাশি^ক বিভিন্ন দিক দেখেন ও স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন, এসময় স্থানীয়রা হাজির মোড় এলাকায় রেল ক্রসিংটিতে স্থায়ী ভাবে গেট নির্মানের দাবি জানান।
রেলের বিভাগীয় ব্যবস্থাপক পাকশি সাহিদুল ইসলাম জানান, সাধারণত যথন কোন রাস্তা রেল লাইনের উপর দিয়ে যায়, তখন যে কতৃপক্ষ রাস্তা নির্মান করেন, তারায় রেলের সাথে যোগাযোগ করে সেখানে গেট নির্মানের জন্য আবেদন জানান রেলেল কাছে। তবে অনেকেই সেটা করেন না। হাজির মোড় এলাকায় রেল ক্রসিং টি স্থায়ীভাবে নির্মানের জন্য উদ্যোগ নিব আমরা।
চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের স্টেশন মাস্টার শহিদুল আলম, সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবাইদুল্লাহ সহ রেলের কর্মকর্তারা।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7