কেন এ বিচ্ছেদ...

 

পারিবারিক ভাবেই দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয় তাদের। বর ও কনে দুইজনই একই উপজেলার। শুক্রবার বিয়ে, পরদিন বৌভাতের আয়োজন ছিলো। সেই অনুষ্ঠানে দুই পরিবারের অতিথিরা এসেছেন। চলছে, অতিথি আপ্যায়ন। দুপুর গড়িয়ে বিকাল হতেই, জানা গেল বিয়ে বাড়িতে ভাঙ্গনের সূর। শেষ পযন্ত রাত ৮টায় বিচ্ছেদ হয়েই গেল নব দম্পতির।
 

বিচ্ছেদের কাগুজে দলিল, তালাক নামায় লেখা হয়, ১৭ ডিসেম্বর ২০২১ তারিখে ইসলামী শরিয়াহ মোতাবেক একে অপরের সহিত ৬০ হাজার টাকা দেলমোহর ধার্যে বিবাহ বন্ধনে আবদ্ধ হইয়াছিলাম, কিন্তু ‘‘ বিভিন্ন ’’ কারনে সাংসারিক বনিবনা না হওয়ায়, আমরা উভয়ে আপোষে বিবাহ বন্ধন ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহন করিয়াছি।  


আনোয়ার হোসেন নামে এক কলেজ শিক্ষকের বাড়িতে শনিবার বিকাল থেকে রাত ৮টা পযন্ত বর ও কনে পক্ষের মুরুব্বীরা বসে উভয় পক্ষের সম্মতিতে বিবাহ বিচ্ছেদের বিষয়টি সম্মন্ন  করেন। 


তালাক সম্পাদন করেন, নিকাহ রেজিস্টার মনিরুল ইসলাম। মনিরুল ইসলাম জানান, বিকালে তাকে আলোয়ার স্যারের বাড়িতে ডাকা হয় তালাকা সম্পাদনের জন্য, তিনি শুধু গিয়ে উভয় পরিবারের সম্মতিতে তালাক সম্মাদন করেছেন। তবে কি কারনে এ তালাক সম্পাদন, সে সম্পর্কে তাকে কোন পক্ষই কিছু বলেনি। তালাক নামায় তারা লিখতে বলেছে বিভিন্ন কারন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7