চরবাগডাঙ্গায় নৌকা প্রতীকের পথসভা


শনিবার বিকাল চারটায় সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এবং নৌকার মনোনীত নৌকার প্রার্থী মোঃ ওমর আলির সমর্থনে নৌকা প্রতীকের পথসভা অনুষ্ঠিত হয়। চরবাগডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতীকের প্রার্থী মোঃ ওমর আলির সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। নির্বাচনী পথসভায় নৌকা প্রতীকের প্রার্থী ওমর আলি বলেন,আমি দুই বার চেয়ারম্যান হয়েছি কোন দুর্নীতিতে জড়ায়নি,নদী ভাঙ্গন থেকে ইউনিয়ন বাসিকে রক্ষায় সবসময় পাসে থেকেছি,এবার নির্বাচিত করলে নদী ভাঙ্গন রোধে সর্বোচ্চ চেষ্টা করব, আপনারা আমাকে নৌকায় ভোট দিন। এছাড়া পথসভায় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্য রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7