চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির মতবিনিময় সভা

নাচোল পাইলট উচ্চ বিদ্যালয় হল রুমে শুক্রবার জাতীয় যুব সংহতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় যুব সংহতির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিম স্য- মোহাম্মদ ফারুক হোসেন ডন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি - ছিলেন জাতীয় যুব সংহতির, কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের প্রধান মোহাম্মদ ওয়াসিউর রহমান দোলন। বিশেষ অতিথি থেকে ব্যক্তব রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জাতীয় যুব সংহতির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সদস্য সাজিদ রওশন ঈশান, এম এ হাদী, নাচোল উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফজলুর রহমান, সাবেক সভাপতি আসগার আলী ও নাচোল পৌর শাখার সভাপতি হাফিজুর রহমান। আরো উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতির সদর উপজেলা সভাপতি- রাসেল আলম, শিবগঞ্জ উপজেলা সভাপতি- হুমায়ুন কবির,ভোলাহাট উপজেলা সভাপতি - আবু বাক্কার, নাচোল উপজেলা সভাপতি শামীম আহমেদ মেজর এবং নাচোল ও শিবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ও রিপন আলী। 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7