মহানন্দায় জেলের জালে ৪০ কেজির বাঘাআইড়


চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে একমন ওজনের বাঘা আইড় ধরা পড়েছে। রবিবার ভোর রাতে মাছটি ধরা পড়ে নাসির হালদারের জালে। এরপর সোমবার সকাল ৭টার দিকে নাসির হালদার মাছটি নিয়ে চলে আসেন নিউ মার্কেট মাছের আড়ৎ এ। জেলে নাসির হালদারের কাছ থেকে ৩১ হাজার ৯০০ টাকায় মাছটি কিনে নেন মাছ ব্যবসায়ী মোজাম্মেল হক। পরে মাছটি কেটে ১১০০ টাকা কেজি দরে সাধারণ গ্রাহকের কাছে বিক্রি করে দেয়া হয়।
সকাল ৯টার মধ্যেই বিক্রি হয়ে যায় প্রায় ১ মন ওজনের মাছটি। মাছ বাজারের ব্যবসায়ী আলিনগর এলাকার খুশিবুল হোসেন জানান তিনি প্রায় ২০ বছর থেকে এ বাজারের মাছ বিক্রি করছেন, এতো বড় মাছ এর আগে মহানন্দায় ধরা পেড়েছে বলে জানা নেই।
মাছ ব্যবসায়ী মোজাম্মেল হক বলেন, তার বাবার পর তিনিই মাছের আড়াৎটি ১৯৯৮ সাল থেকে পরিচালনা করে আসছেন, তার আড়ৎ এ এতো বড় মাছ এর আগে কোন জেলে নিয়ে আসেছি। এটাই সবচেয়ে বড় মাছ আমাদের জেলেদের জালে মহানন্দায় ধরা পড়া।
এদিকে ৪০ কেজি ওজনের বাঘাআইড় মাছটির ছবি তুলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন, সেই ছবি অনেকটা ভাইরাল হয়ে গেছে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7