চাঁপাইনবাবগঞ্জে ২ কেজি গাঁজাসহ আটক দুই


চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুরে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ২ কেজি ১’শ গ্রাম গাঁজাসহ মোঃ রাকিব (২০) ও মোঃ সুমন (২০) নামে ২ যুবককে আটক করেছে। আজ রবিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মেলার মোড় এলাকায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। ধৃত রাকিব হচ্ছে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের বালুটঙ্গি বাজারের মোঃ বাবলু’র ছেলে ও সুমন হচ্ছে একই ইউনিয়নের দাদনচক গ্রামের মোঃ সেলিমের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী’র নেতৃত্বে র‌্যাবের একটি দল সদর উপজেলা চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর ইউনিয়নের মেলার মোড়ে জনৈক সাইদুর রহমানের পুকুরের সামনে রবিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে গাঁজাসহ উক্ত যুবকদ্বয়কে আটক করে। এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7