নৌকার ভোট প্রার্থনায় সাংসদ জেসি


চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, নৌকার পক্ষে গত দুইদিন থেকে প্রচারনায় অংশ নিচ্ছেন। এসময় তিনি আওয়ামীলীগের প্রার্থী মুখলেসুর রহমানের জন্য ভোটারদের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন। আগামী ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

রবিবার সকালে এমপি জেসি নৌকার প্রচারনায় অংশ নেন, সেই প্রচারনার বেশ কিছু ছবি  ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করা হয়েছে। একটি ভিডিওতে দেখা যায় এমপি জেসি বলছেন, সরকার যেখানে উন্নয়ন সেখানে, তাই নৌকায় ভোট দিলে উন্নয়ন বুঝে পাবেন।
এদিকে সংসদ সদস্যের ভোটের প্রচারনায় অংশ নেওয়ায় ক্ষোভ জানিয়েছেন ভোটের মাঠে থাকা স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ বিদ্রোহী সামিউল হক লিটন। তিনি বলেন, এটা নির্বাচনী আচারন বিধিমালার লংঙ্ঘন। সংসদ সদস্য ভোটের প্রচারনায় অংশ নিতে পারেন না। এটা অন্যায়। তিনি বিষয়টি নির্বাচন কর্মকর্তার নজরে আনবেন।
নৌকায় প্রচারনায় অংশ নেওয়ার কথা নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি নিজেও স্বিকার করেছেন। তিনি বলেন ‘আমার পাড়া ও পরিচিতদের কাছে ভোট চেয়েছেন। তবে আর প্রচারনায় অংশ নিব না।’
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়ক্কিল রহমান জানান, মাননীয় সংসদ সদস্য নির্বাচনের প্রচারনায় অংশ নিয়েছেন এ ধরনের কোন অভিযোগ তার কাছে আসেনি। নির্বাচনী আচারন বিধিমালায় মাননীয় সংসদ সদস্য নির্বাচনী প্রচারনায় অংশ নিতে পারেন না, অভিযোগ পেলে অবশ্যই এ বিষয়ে পদক্ষেপ নিব।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7