চাকরিতে পূর্ণবহালের দাবীতে রহনপুরে পৌর কর্মচারীদের সংবাদ সম্মেলন


গোমস্তাপুর প্রতিনিধিঃ চাকরিতে পূর্ণবহালের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সম্প্রতি চাকরিচ্যূত হওয়া রহনপুর পৌরসভার মাষ্টার রোল (অস্থায়ী) কর্মচারীরা। মঙ্গলবার স্থানীয় একটি চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন শহিদুল ইসলাম শব্দ। এ সময় উপস্থিত ছিলেন, অব্যাহতি পাওয়া পৌর কর্মচারী সেলিম রেজা, পারভেজ হাসান,আঃ রহমান, সাইফুল ইসলাম, রাবেয়া খাতুন, মাইনুল ইসলাম ও নাহিদ হাসান। সংবাদ সম্মেলনে তারা অবিলম্বে তাদের চাকরিতে পূর্ণবহালের জন্য মেয়রের নিকট দাবি জানান।এছাড়া এ বিষয়ে তারা গত ২ জুন স্থানীয় সরকার বিভাগের পৌর শাখায় একটি আবেদন করেছেন বলে জানান। এ প্রসঙ্গে পৌর মেয়র মতিউর রহমান খান জানান,পৌরসভার আর্থিক দূরাবস্থার কারনে তাদের সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। পুনরায় নিয়াগ দেয়া হলে তাদের অগ্রাধিকার দেয়া হবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7