প্রধানমন্ত্রীর উপহার, ঈদের আগে পাকা ঘর পেলেন মসজিদপাড়ার গোলাম মোহাম্মদের পরিবার


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদ পাড়ার গোলাম মোহাম্মদের পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহারের পাকা ঘর। রবিবার বেলা ১১টার দিকে নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি গোলাম মোহাম্মদের স্ত্রী ঝাবন নেসার হাতে তুলে দেন।
এসময় তিনি বলেন, গোলাম মোহাম্মদ বঙ্গবন্ধুর একজন সৈনিক ছিলেন, তিনি দলের জন্য নিবেদিত ছিলেন, কারাবরণ করেছেন। তার ত্যাগের কথা আমাদের মনে রাখা উচিত।

এসময় সাংসদ জেসির সাথে ছিলেন, কৃষিবিদ ড. মোঃ সাইফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, সাবেক পৌর কাউন্সিলর সাখাওয়াত হোসেন।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর ভক্ত গোলাম মোহাম্মদের পরিবারের খোঁজ খবর নিতে গিয়ে, পরিবারটির করুন অবস্থার কথা জানতে পারেন এমপি জেসি। তারপর  তিনি পরিবারটির অন্তত মাথা গোজার জন্য ঘর নির্মানের উদ্যোগী হন। তার চেষ্টায় দ্রুতই নির্মান কাজ শেষ হয়, আর ঈদের আগেই প্রধানমন্ত্রীর উপহারের ঘরে উঠলেন গোলাম মোহাম্মদের পরিবার।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7