চাঁপাইনবাবগঞ্জ ও গোমস্তাপুরে ঈদ সামগ্রী বিতরন


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরন করেছেন আওয়ামীলীগ নেতা মুখলেসুর রহমান। শনিবার বিতরন অনুষ্ঠানে তার সাথে ছিলেন, পৌর আওয়ামীলীগে সভাপতি শরিফুল আলম, আওয়ামীলীগ নেতা শহীদুল হুদা অলকসহ অনান্যরা।
এদিকে আমাদের গোমস্তাপুর প্রতিনিধি জানিয়েছেন রহনপুরের সন্তান এম ফেরদৌস ইসলাম খোকনের ব্যাক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন করা হয়। শনিবার বিকালে রহনপুর তদন্ত কেন্দ্রে ঈদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল রহমান। উপজেলার প্রায় ১১০০ পরিবারকে এ দিন ঈদ সামগ্রী প্রদান করা হয়। 


এছাড়াও রহনপুরে কর্মহীনদের সহায়তা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মানবিকতা। তার স্থানীয়ভাবে সংগ্রহ করা ৫০ হাজার টাকা ৫০জন কর্মহীন মানুষকে প্রদান করেন। এতে অংশ নেন, ব্যাংক কর্মকর্তা মতিউর রহমান, শহিদুল ইসলাম, সাংবাদিক নাহিদ ইসলামসহ অনান্যরা।


 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7