গোমস্তাপুরে ইউপি সদস্য কর্তৃক ভিজিডি কার্ডের চাল আত্মসাতের অভিযোগ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একজন ইউপি সদস্যের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ উঠেছে। অভিযোগে জানা গেছে, রহনপুর ইউপি'র সংরক্ষিত আসনের মহিলা সদস্য জোসনা বেগম তার নিজ গ্রাম ডাইং পাড়ার অধিবাসী এরিনা বেগমের ভিজিডি কার্ড তাকে না দিয়ে সেই কার্ডে তার নিজ মেয়ের ছবি বসিয়ে  ২ বছর যাবত ভোগ করেছেন। এ বিষয়ে এরিনা বেগম উপজেলা নির্বাহী অফিসার গোমস্তাপুর বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি তদন্তের জন্য উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বরুণ পাল জানান, বিষয়টি তদন্তাধীনে রয়েছে। খুব শীঘ্রই এর সত্যতা জানা যাবে। প্যানেল চেয়ারম্যান বাইরুল ইসলাম জানান, বিষয়টির সত্যতা রয়েছে। অভিযুক্ত ইউপি সদস্য জোসনা বেগম এর সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7