প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ভালই আছেন জুলেখারা


প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘরে উঠেছেন শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৭৬টি ভুমিহীন পরিবার। তারা এখন অনেকটায় ভাল আছেন। উপহারের ঘরে উঠেছেন উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চক দেবোত্তর এলাকার ভূমিহীন জুলেখা বেগম। তিনি বলেন, এখানে আমারা সবাই ভালই আছি। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম গিয়েছিলেন জুলেখাদের নতুন ঠিকানায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঘোড়াপাখিয়া ইউনিয়নের চক দেবোত্তর এলাকায় ভূমিদস্যুদের হাত থেকে ১৫২ শতক খাস পুনরুদ্ধার করে ৭৬টি ভূমিহীন অসহায় পরিবারের জন্য ৭৬টি সেমি পাকা ঘর নির্মাণ করা হয়। ইতোমধ্যে ঘরগুলোতে ভূমিহীন পরিবারগুলো বসবাস করতে শুরু করেছে।
এলজিইডির ব্যবস্থাপনায় রাস্তা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিপ্তরের তত্ত্ববধানে টিউবওয়েল ব্যবস্থা করা হচ্ছে। সেই বিদ্যুৎসহ সব নাগরিক সুবিধাতে নিশ্চিত করা হবে।   

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7