ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মিজানুর রহমান (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মিজানুর রহমান সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। তিনি একটি আয়ুবেদিক ঔষধ কম্পানীর এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, শুক্রবার সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের লালাপাড়া মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহী মিজানুর ছত্রাজিতপুর এলাকা থেকে বাড়ি ফিরছিলেন, অন্যদিকে শিবগঞ্জ থেকে ট্রাকটিও চাঁপাইনববাবগঞ্জের দিকে আসছিল। খুব সম্ভবত ওভারটেক করতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে, এ দূর্ঘটনা ঘটে থাকতে পারে। ঘাকত ট্রাকটি পালিয়ে গেছে, সেটি সনাক্তে পুলিশ তৎপরতা শুরু করেছে।
মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে আছে, আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7