এসিআই দীপ্তকৃষি অ্যাওয়ার্ড পেলেন কৃষি উদ্যোক্তা মতিউর রহমান

চাঁপাইনবাবগঞ্জের সফল কৃষি উদ্যোক্তা মতিউর রহমান সারাদেশের মধ্যে সেরা ফল বাগানীর সন্মাননা পেয়েছেন। সেরা ফল বাগানী ক্যাটাগরিতে, চাঁপাইনবাবগঞ্জের কমলা মাল্টা বাগান করে সাড়া জাগানো মতিউর  রহমানকে দেয়া হয় এ বছর এসিআই দীপ্তকৃষি অ্যাওয়ার্ড।



শুক্রবার দীপ্ত টিভিতে সরাসরি সম্প্রচারিত এসিআই দীপ্তকৃষি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে মনোনয়ন পাওয়া তিনজন ফলবাগানীর মধ্য থেকে মতিউর রহমানকে সেরা হিসাবে ঘোষনা দেয়া হয়। অনুষ্ঠানে সন্মাননা স্বারক, ক্রেস্ট ও পুরস্কারের চেক তুলে দেন, এসিআই এগ্রিবিজনেসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. এফ এইচ আনসারী ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক হামিদুর রহমান।
এসিআই দীপ্তকৃষি অ্যাওয়ার্ড প্রাপ্তির পর, মতিউর রহমান অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমদানী নির্ভরতা কাটিয়ে আগামীতে ফলরপ্তানীতেও নাম লেখাবে বাংলাদেশ। 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7